কন্যার মা হলেন কাইলি

বিনোদন ডেস্ক :: কন্যা সন্তানের মা হলেন মার্কিন মডেল ও রিয়েলিটি তারকা কাইলি জেনার। বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) প্রথম সন্তানকে স্বাগত জানান তিনি। নবজাতকের নাম কি রাখা হয়েছে তা জানাননি তিনি।

বিষয়টি নিশ্চিত করে শনিবার (০৪ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে কাইলি লিখেছেন, ‘সকল প্রকার জল্পনা-কল্পনার মুহূর্তে আপনাদের অন্ধকারে রাখার জন্য আমি দুঃখিত। আমি বুঝি, আমার সকল পথচলার সঙ্গে থাকতে আপনারা অভ্যস্ত হয়ে পড়েছেন। একমাত্র আমার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি সম্মুখে আনতে চাইনি। আমি জানতাম জীবনের এই মুহূর্তে আমাকে ইতিবাচক, চাপমুক্ত এবং সুস্বাস্থ্যের অধিকারী থাকতে হবে। কীভাবে থাকতে হবে সেটিও আমার জানা ছিলো। কোনো ব্রেকিং নিউজ বা অর্থের মাধ্যমে খবর প্রকাশ করার পরিকল্পনা আমার ছিলো না। আমি জানতাম আমার চাপ ও আবেগের সবকিছু শিশুর ওপর প্রভাব ফেলতো। এ জন্যই আমি এই পথ বেছে নিয়েছিলাম।’

গত বছর কাইলির বোন কিম কার্দাশিয়ান আন্তর্জাতিক গণমাধ্যমে কাইলির গর্ভবতী হওয়ার কথা স্বীকার করেন। তবে ব্যাপারটি অপরিকল্পিতভাবে ঘটেছে বলেও জানান তিনি। এতো অল্প বয়সে মা হওয়া নিয়ে প্রথমদিকে কাইলি অনেকটাই অস্বস্তিতে ছিলেন। তাই গর্ভবতী হওয়ার পর জনসম্মুখে আসা বন্ধ করে দিয়েছিলেন তিনি।

২০ বছর বয়সী কাইলির সন্তানের বাবা তার প্রেমিক মার্কিন র‌্যাপার ট্রাভিস স্কট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*