ভিজিট ভিসার অপব্যবহারে হুঁশিয়ারি দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এম পি


আমিরাত প্রতিনিধি: :
কেউ ভিজিট ভিসার অপব্যবহার করলে কঠিন বিপদের হুঁশিয়ারি দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।গত কাল আবুধাবীতে বাংলাদেশ দুতাবাস আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চ এর আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্য বক্তব্য কালে এই হুঁশিয়ারি বাণী উচ্চরণ করেন।
এই সময় তিনি আরো বলেন গত কিছু দিন আমরা আমিরাত সরকারে কিছু ইতিবাচক পরিবর্তন আমরা দেখতে পারছি।তার মধ্যে প্রথমটি হলো মহিলা এবং পুরুষের যে ডোমেস্টিক ক্যাটাগীরি ওয়ারকারের কাজ আছে তার মধ্য ১৮টি বিভিন্ন ধরনের কাজের জন্য নতুন করে লোক আনছেন।এ ছাড়া এখানে যারা অতীতের কাজ করেছেন তাদের কাজ পরিবর্তনের সুযোগ করে দিচ্ছেন।সংখ্যায় কম হলে ও ডাক্তার,ইঞ্জিনিয়ারদের এই সুযোগ পাচ্ছেন।বক্তব্য তিনি শেখ আবদুল্লাহ উদাহরণ এনে বলেন তারা ধাপে ধাপে অন্য ক্যাটাগীরিকেও এই পর্যায়ে নিয়ে আনবেন বলে উপস্থিত ব্যক্তি বর্গকে অবহিত করেন।অন্য দিকে ভিসিট ভিসা দেয়া শুরু হয়েছে তাঁরা এগুলি পূর্বে একে বারে আগে বন্ধ ছিলো।
বাংলাদেশ দুতাবাস আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চ এর অনুষ্ঠানে রাষ্ট্রদূত ডা:মোহাম্মদ ইমরান এর সভাপতিত্বে ও দূতাবাসের সচিব ইকবাল আহম্মেদ খান এর পরিচালনায় বিভিন্ন রাজনৈতিক,সামাজিক এই সময় বক্তব্য রাখেন অনুষ্ঠানে দূতাবাসের কর্মকর্তা কর্মচারী এই সময় উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*