যাত্রীবাহী বাস থেকে ৪৮৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১


স্টাফ রিপোর্টার::
নগরীর পাহাড়তলীতে যাত্রীবাহী বাসে ৪৯৪ বোতল ফেনসিডিলসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার (১৩ মার্চ) ভোররাতে ফেনী থেকে আসা যাত্রীবাহী বাসটি তল্লাশি করে ফেনসিডিলগুলো জব্দ করা হয়।
র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল পাহাড়তলীর অলংকার থেকে নতুন বাজার সড়কের হাক্কানী পেট্রলপাম্পের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করেন। এ সময় ফেনী থেকে চট্টগ্রামগামী একটি বাসের (ঢাকা মেট্রো-জ-১৪-১৯৬২) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা বাসটি থামানোর জন্য সংকেত দেন। বাসটি রাস্তার পাশে থামালে র‌্যাব সদস্যরা যাত্রী ও গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় বাসের ভেতরে নোয়াখালীর সেনবাগের বিজবাগ গ্রামের মকবুল আহম্মদের ছেলে কামাল উদ্দিনের (২৮) গতিবিধি সন্দেহজনক হওয়ায় আটক করেন। তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যে বাসের পেছনের অংশে বামপাশের সাইড বক্সের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়।
জব্দ করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৯৫ হাজার ২০০ টাকা এবং বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।
গ্রেফতার আসামি, ফেনসিডিল ও বাসটি আইনানুগ ব্যবস্থা নিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৩(খ)/২১ ধারা অনুযায়ী পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*