সুখী-সমৃদ্ধ সমাজ গড়তে ধর্মীয় অনুশাসন ও সামাজিক ঐক্যের বিকল্প নেই -দুলাল বড়ুয়া

প্রেস নিউজ::
জাপান ভিত্তিক আন্তর্জাতিক বৌদ্ধ ধর্মীয় ও মানবতাবাদী সংগঠন রিসসো কোসেই কাই চাপ্টার হেড দুলাল বড়ুয়া বলেছেন, একটি সুখী, সমৃদ্ধ সমাজ গড়তে ধর্মীয় অনুশাসন ও সামাজিক ঐক্যের বিকল্প নেই।
শনিবার (১৪ এপ্রিল) কক্সবাজার জেলার রামুর ঐতিহ্যবাহী বৌদ্ধ ধর্মীয় ও সামাজিক সংগঠন গিরিশোভা যুব সংঘ কর্তৃক উখিয়ারঘোনা জেতবন বৌদ্ধ বিহার প্রাঙ্গনে সংগঠনের সভাপতি হেমন্দ্র বড়ুয়ার সভাপতিত্বে বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপন উপলক্ষে এবং শ্রীমৎ প্রিয়রত মহাথের এর মাতা প্রয়াত জ্ঞানদা বালা বড়ুয়ার স্মৃতি স্মরণে দিনব্যাপী আয়োজিত ১৩তম বৈশাখী মেলা, ক্রীড়া প্রতিযোগিতা, অসহায় ও দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।
পবিত্র ত্রিপিটক পাঠের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উখিয়ারঘোনা জেতবন বৌদ্ধ বিহারের অধ্যক্ষ শ্রীমৎ বি. কে বোধিপ্রিয় ভিক্ষু। সুদর্শন বড়ুয়া ও দিপা বড়ুয়া মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশন রামু শাখার সাধারণ সম্পাদক বাবুল বড়ুয়া, উখিয়ারঘোনা জেতবন বৌদ্ধ বিহারের সভাপতি রাজ মোহন বড়ুয়া, কাউয়ারখোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহঃ শিক্ষক হিল্লোল বড়ুয়া, রানা এন্টারপ্রাইজের পরিচালক অনুপ বড়ুয়া প্রমুখ।
ক্রীড়া অনুষ্ঠান ও সার্বিক দায়িত্বে ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক পুর্ণধন বড়ুয়া, অর্থ সম্পাদক সুজন বড়ুয়া, স্বদেশ বড়ুয়া, উখিয়া থানার এএসআই সুকুমার বড়ুয়া, বিশিষ্ঠ সমাজ সেবক সুবল বড়ুয়া, সুনিল বড়ুয়া, সুরেশ বড়ুয়া, তপন বড়ুয়া, বাবুল বড়ুযা, জিন্টু বড়ুয়া, পটল বড়ুয়া, প্রিয়াংকা বড়ুয়া, শান্তা বড়ুয়া, রিনা বড়ুয়া, রিপা বড়ুয়া, সেতু বড়ুয়া, রুবেল বড়ুয়া, ইমন বড়ুয়া, সুখি বড়ুয়া, তরুণ বড়ুয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*