মুক্তি পেলো ভারতীয় শট ফিল্ম “সেলফি”

আমিরাত প্রতিনিধি::
বুধবার দুবাইয়ে’র আল জাদাফে ভারতীয় চলচ্চিত্র “সেলফি” ছবিটি মুক্তি পায়। এই সময় শেখা আল কাসিমী,সুহাইল আল জারুনি,মিডিয়া এবং আমন্ত্রিত অতিথিদের মাঝে এই ছবিটি প্রদর্শিত হয়।জিন প্রোডাকসন্স নির্মিত ছবিটির মূল চরিত্রে অভিনয় করেছেন দুবাই ভিত্তিক টিভি উপস্থাপিকা জিনোফার ফাতিমা এবং বলিউডের অভিনেতা মুকুল দেব। ২৪ মিনিটের এই “সেলফি” চলচিত্রে মূলত রয়েছে বন্ধুত্বের বন্ধন সম্পর্কে কথা এবং ছবিটিতে বেশ সামাজিক ম্যাসেজ ও রয়েছে।
ছবিটির অভিনেত্রী ফাতেমা বলেন,”এটি ইগমা সিরিজের প্রথম চলচ্চিত্র এবং এটি আধুনিক জীবনের বিভিন্ন বাস্তব তার সংক্ষিপ্ত চিত্র এই খানে রয়েছে।অন্য দিকে ফাতেমা মিডিয়াকে বলেন,”সেলফি আমার জন্য একটি স্মরণীয় প্রকল্প হয়ে দাঁড়িয়েছে,এটি আমার গল্প এবং আমি খুশি যে,তার ব্যস্ত সময়সূচী সত্ত্বেও মুকুল তা করতে রাজি হয়েছে।”তিনি বলেন,”মুকুলের সাথে কাজ করা আশ্চর্যজনক ছিল। তিনি আমার ভাল বন্ধু, অভিনয় তাকে স্বাভাবিকভাবেই আসে”
পরিচালক ড্যানী ক্লাসিজ বলেন,”সেলফি একটি প্রাসঙ্গিক এবং সময়োপযোগী চলচ্চিত্র যা আধুনিক দিনের স্ব-বহির্ভূত প্রবণতা এবং সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে এই চিত্রগুলি ভাগ করার প্রবণতা নিয়ে আলোচনা করে।”শিখা আল কাসিমী বলেন, “আমি সিনেমা ভালোবাসি,আমি দেখতে ভালোবাসি এবং প্রতিদিন চলচ্চিত্র দেখি না।”
তিনি আরো বলেন “আমি জিনোফারের এই নতুন নির্মাণের একটি অংশ হয়ে উঠতে পেরে খুব আনন্দিতবোধ করছি। আমাদের সবাইকে এই স্বাধীন চলচ্চিত্রের মত সুন্দর প্রকল্প সমর্থন করতে হবে কারণ এটি সৃজনশীল শিল্পের বৃদ্ধির জন্য অবদান রাখে। “ড্যানি বলেন,” মুকুল এবং জিনোফারের সাথে কাজ করা একটি চমৎকার অভিজ্ঞতা ছিল এবং আমি আশা করি ভবিষ্যতে আরো অনেক ধরনের প্রকল্প নিয়ে তাদের আসতে হবে।অবশ্যই “জিনোফারও বলেছেন করেছেন যে তিনি ইতিমধ্যেই তার পরবর্তী শর্ট ফিল্ম,” ব্লু ভেল “-এ কাজ শুরু করেছেন, যা শিশুদের দ্বারা ইন্টারনেটের অপব্যবহারের সমস্যা মোকাবেলা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*