আপসের শর্তে মডেল কাজী আসিফের জামিন

আমাদের ডেস্ক::
স্ত্রী মীমা শাহ অরণির (শামীমা) দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় আপসের শর্তে অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমান।
বুধবার (২৫ এপ্রিল) ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শফিউল আজম আপসের শর্তে আগামী ৬ মে পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন। ওই তারিখের আগে তাকে বাদীর সঙ্গে আপস করতে বলা হয়েছে।
গত ২৩ এপ্রিল তাকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠিয়ে কারাগারে আটক রাখার আবেদন করেছিল হাজারীবাগ থানা পুলিশ। অপরদিকে আসিফের জামিনের আবেদন করেছিলেন তার আইনজীবী। ওইদিন বিচারক ২৫ এপ্রিল জামিন শুনানির দিন ধার্য করে আসিফকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন।
গত ৬ মার্চ ট্রাইব্যুনালে মামলা দায়েরের পর আদালতের নির্দেশে রোববার (২২ এপ্রিল) রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে আসিফকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ।
২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডা প্রবাসী অরণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আসিফ। তাদের একটি কন্যাসন্তান রয়েছে। অরণির অভিযোগ আসিফ তাকে স্ত্রীর মর্যাদা দিতেন না এবং তাকে নিয়মিত নির্যাতন করতেন।
সবশেষ ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে আসিফ তার স্ত্রীকে নির্যাতন করেন বলে বাদিনীর মামলা সূত্রে জানা যায়।
মডেল ও অভিনেতা আসিফকে ছোট পর্দায় নিয়মিত অভিনয় করতে দেখা যায়। বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পেয়েছেন তরুণ এই মডেল। ২০১৫ সালে তার অভিনীত ‘ঘাসফুল’ চলচ্চিত্র মুক্তি পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*