টেকনাফে ১লাখ ৭০ হাজার ইয়াবাসহ ১জন গ্রেপ্তার

টেকনাফ প্রতিনিধি :: টেকনাফে ১লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ মোহাম্মদ আরমান ওরফে মৌলভী আরমান (৩৮) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সে টেকনাফ শাহপরীর দ্বীপ উত্তর পাড়ার মৃত নুরুল হক মেম্বারের ছেলে।
সরেজমিনে খোজঁ নিয়ে জানা যায়, মৌলভী আরমান দীর্ঘদিন ধরে মিয়ানমার থেকে ইয়াবা ও স্বর্ণের চালান এনে মজুদ করতে রাখতেন। তার নেতৃত্বে ১০ সদস্যদের পাচাকারারীর একটি সিন্ডিকেটের মাধ্যমে সারাদেশে সরবরাহ করতেন। স্বর্ণ ও ইয়াবা ব্যবসার বদৌলতে অল্প সময়ে রাতারাতি অঢেল অর্থ সম্পদের পাহাড় গড়েন এই আরমান। এছাড়া গত ৭ মার্চ রাতে শাহপরীরদ্বীপ মাঝের পাড়ায় ঘটে ইয়াবা লুটপাটের ঘটনা ঘটে। ওই দিন রাতে মিয়ানমার থেকে ফিশিং ট্রলারে চালান আসে ৬ লাখ পিস ইয়াবার। ট্রলার থেকে আনলোড করার এক পর্যায়ে এলাকার অপর একটি সিন্ডিকেট এসব ইয়াবা এক তৃতীয়াংশ লুট করে নিয়ে যায়। বিষয়টি সর্বত্র ছড়িয়ে পড়লে আইনশৃঙ্খলাবাহিনী কয়েকদফা হানা দিয়েও ইয়াবাগুলো পায়নি।
অবশেষে ৬ আগষ্ট (রবিবার) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা তাকে আটক করতে সক্ষম হয়। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত বড়ুয়া আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*