লামায় রেড ক্রিসেন্টের “অর্থনৈতিক নিরাপত্তা” প্রকল্পের আওতায় চেক বিতরণ অনুস্ঠানে আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল

বেলাল আহমদ,লামা বান্দরবান প্রতিনিধি :: বান্দরবানের লামায় রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে ৬০ পরিবারের মাঝে আয় বৃদ্ধিমূলক কাজের অনুকূলে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলার গজালিয়া ইউনিয়নের ছোট বমু মার্মা পাড়াস্থ বুধবার (৮ আগষ্ট) দুপুরে এই নগদ অর্থ প্রদানে চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্টের “অর্থনৈতিক নিরাপত্তা” প্রকল্পের আওতায় জনপ্রতি ৩০ হাজার টাকা করে ৬০ পরিবারের মাঝে ১৮ লক্ষ টাকা অনুদান দেয়া হয়।

আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল বলেন, উপকারভোগীরা এই টাকা দিয়ে কাজ করে নিজেদের ভাগ্য পরিবর্তন করবে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আবারো আওয়ামীলীগকে ভোট দিতে অনুরোধ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের আজীবন সদস্য ও লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল। এসময় আরো উপস্থিত ছিলেন, গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, রেড ক্রিসেন্ট বান্দরবান জেলা ইউনিট অফিসার মো. মোশারফ হোসেন, সহকারী প্রকল্প কর্মকর্তা মো. শামসুল আলম, ছোট বমু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াহিদুল্লাহ, জেলা কৃষকলীগের সহ-সভাপতি কামরুল হাসান টিপু, লামা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. তৈয়ব আলী সহ হেডম্যান, কার্বারী, ইউপি সদস্য ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*