বাহরাইনস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের উদ্যোগে বিএনপি’র ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাহরাইন প্রতিনিধি::
শনিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় দেশটির রাজধানী মানামা নিমরা রেস্টুরেন্টে, ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সভাপতি হাজী ফজলুল করিমের সভাপতিত্বে, ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ফরিদের সঞ্চালনায়,
প্রধান অতিথি ছিলেন বাহরাইনস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের প্রধান উপদেষ্ঠা রেজাউল করিম হুমায়ন , বিশেষ অতিথি ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চন্নু, মোঃ বাহার, আবুল হোসেন তুহিন, মনির সওদাগর, কামাল সরদার,আবদুর রহমান, মোঃনয়ন, মোঃবাবর,মোঃদেলোয়ার,মির হোসেন,আবদুল কাদের,মোঃজনি,মোঃসেলিম, মোঃইলিয়াছ,মোঃআরিফ সহ বাহরাইনস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সকল নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, আজ আনন্দের দিন হলেও দেশের মানুষ ব্যথিত-মর্মাহত। আজ সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ষড়যন্ত্রের শিকার হয়ে বিনা অপরাধে কারাবন্দি। দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছেলে দেশপ্রেমীক তারেক রহমান আজ দেশের বাইরে অবস্থান করছেন।
বক্তারা অবিলম্বে স্বাধীনতা, সার্বভৌমত্ব ও জনগণের আস্থার প্রতীক দেশনেত্রীর নি:শর্ত মুক্তি দিয়ে একটি সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান, ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে বিশ্বউম্মার জন্য ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল বন্দি নেতাকর্মীর সুস্থতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*