আফ্রিদির তামাক সেবনের অভিযোগ অস্বীকার

স্পোর্টস ডেস্ক::
নিজ দেশের সেনা দিবসের অনুষ্ঠানে ‘তামাক’ সেবন করেছেন বলে অভিযোগ উঠেছে পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদির ওপর। তবে নিজের ওপর ওঠা সে অভিযোগ অস্বীকার করেছেন আফ্রিদি।
এমন অভিযোগ সরাসরি অস্বীকার করে আফ্রিদি সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমি যেটা ব্যবহার করেছি তা লবঙ্গ ও মৌরি ছিল। আপনারা এর গন্ধ নিয়ে দেখতে পারেন।’
এর আগে সেনা দিবসের অনুষ্ঠানে পাকিস্তানি সেনাবাহিনীর হেড কোয়ার্টারে আমন্ত্রণ জানানো হয় আফ্রিদিকে। অনুষ্ঠানে অন্যান্য নামীদামী অতিথিদের সঙ্গে বসেন এই তারকা ক্রিকেটার ও সমাজ সেবক। বেশ কিছুক্ষণ মন দিয়ে অনুষ্ঠান উপভোগ করার পর হঠাৎ করেই নাকে কিছু একটা ঢোকান তিনি।
দেখে মনে হয় নস্যি (তামাকের গুড়ো) নিলেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। কাজটি বেশ সতর্কতার সঙ্গেই করেন তিনি। কিন্তু তার ভাগ্যই খারাপ বলতে হবে। রাষ্ট্রীয় এই অনুষ্ঠানের সর্বোত্র ক্যামেরা থাকায় তার এই কাণ্ড ধরা পড়ে যায়। এমনকি এই অনুষ্ঠান টেলিভিশনে লাইভ দেখানো হচ্ছিল।
মুহূর্তেই সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়ে। শুরু হয় বিতর্ক। সরাসরি প্রশ্ন ওঠে আফ্রিদির দেশ প্রেম নিয়ে। রাষ্ট্রের এত বড় একটি অনুষ্ঠানে কিভাবে এমন কাণ্ড ঘটাতে পারেন তার মতো একজন ব্যক্তি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*