জামায়াত নেতা শাহজাহানের ফের জামিন নামঞ্জুর

আদালত প্রতিনিধি::
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীসহ সাত জামায়াত-শিবির নেতাকর্মীকে আদালতে হাজির করে তার আইনজীবীরা জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেছেন আদালত।
বু্ধবার (১২ সেপ্টেম্বর) মহানগর দায়রা জজ মো. আকবর হোসেন মৃধার আদালত শাহজাহান চৌধুরীসহ সাতজনের জামিন নামঞ্জুর করেন বলে জানান মহানগর পাবলিক প্রসিকিউটর ফখরুদ্দীন চৌধুরী।
তিনি বলেন, খুলশী থানায় দায়ের হওয়া মামলায় সাতজনকে আদালতে হাজির করে জামিনের আবেদন করেন আসামি পক্ষের আইনজীবী। আদালত শুনানি শেষে জামিনের আবেদন না মঞ্জুর করেছেন।
গত ৩ আগস্ট খুলশী থানার মুরগির ফার্ম খুলশী আবাসিক এলাকায় সাবেক কাউন্সিলর মাহফুজুল আলমের বাসা থেকে ‘গোপন বৈঠক’ করার সময় জামায়াত নেতা ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীসহ আটজনকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশের উত্তর ও বন্দর জোন। পরে নাশকতার পরিকল্পনার অভিযোগে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে খুলশী থানায় মামলা দায়ের করেন নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. রেজাউল করিম চৌধুরী। এ মামলায় ০৬ আগস্ট শাহজাহান চৌধুরীকে দুই দিনের রিমান্ডে নেয় পুলিশ।
মামলার আসামিরা হলেন- সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী (৬৪), মো. আবু তাহের ভুইয়া (৬৯), মঞ্জুর আলম (৩৩), মো. মাহাবুব আলম প্রকাশ মিঠু (৩২), মিনহাজুল আরেফিন আফতাহী (২৪), মো. আবুল বাশার (২৬), এইচ এম সাইফুদ্দিন (৩৬) ও মো. রাসেল (১৯)।
১০ সেপ্টেম্বর চকবাজার থানার দুইটি মামলায় আদালতে হাজির করে শাহজাহান চৌধুরীর জামিনের আবেদন করলে আদালত তা না মঞ্জুর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*