পাঁচ মাসের চেষ্টায় গ্রেফতার রাঙ্গুনিয়ার অস্ত্র ব্যবসায়ী সাইফুল

স্টাফ রিপোর্টার::
রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা এলাকা থেকে ১০টি অস্ত্র ও ২৭ রাউন্ড গুলিসহ মো. সাইফুল ইসলাম (২৩) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পু্লিশ। শনিবার (০৬ অক্টোবর) দুপুরে হালিশহর পু্লিশ লাইন্সে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পু্লিশ সুপার নুরেআলম মিনা। সাইফুল ইসলাম একজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী ও ডাকাত বলে জানান তিনি।
পু্লিশ সুপার জানান, শুক্রবার (৫ অক্টোবর) রাতে মো. সাইফুল ইসলামকে সরফভাটা এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে লুকানো ১০টি অস্ত্র ও ২৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। রাঙ্গুনিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর জানান, সাইফুল রাঙ্গুনিয়া এলাকার অস্ত্র ব্যবসায়ী। রাঙ্গুনিয়ার বিভিন্ন পাহাড়ে পালিয়ে থেকে সে অস্ত্র ব্যবসা চালাচ্ছিল। তাকে গ্রেফতারের জন্য গত পাঁচ মাস ধরে কাজ করছিল পুলিশের ছয়টি টিম। সাইফুল রাঙ্গুনিয়ার উকিল আহমেদ হত্যা মামলার অন্যতম আসামি। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে বলে জানান তিনি।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পু্লিশ সুপার (সদর) একেএম এমরান ভুঁঞা, অতিরিক্ত পু্লিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দীন মাহমুদ সোহেল, অতিরিক্ত পু্লিশ সুপার (উত্তর) মশিউদৌলা রেজা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*