লামায় একরাতে দুই মোটর সাইকেল চুরি

বেলাল আহমদ,লামা প্রতিনিধি : :
বান্দরবানের লামায় একরাতে দুইটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ অক্টোবর) দিবাগত রাতে লামা পৌরসভার ৭নং ওয়ার্ডের নুনারঝিরি এলাকায় এই ঘটনা ঘটে। রাতের কোন একসময় নুনারঝিরি গ্রামের রুস্তম আলীর বাড়ি থেকে ১টি ইয়ামাহা ফেজার ও মং মার্মার ভাড়া বাড়ি হতে ১টি ডিসকভার ১০০ সিসি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোর সিন্ডিকেট।
চুরিকৃত ডিসকভার-১০০সিসি মোটর সাইকেল এর মালিক মো. শহীদ উল্লাহ বলেন, আমি মাতামুহুরী কলেজ সংলগ্ন নুনারঝিরি এলাকার মং মার্মার ভাড়া বাড়ির ২য় তলায় থাকি। বাড়ির নিচতলায় গ্রিলের ভিতরে তালাবদ্ধ করে রাতে গাড়ি রেখেছি। সকালে উঠে দেখি গাড়ি নেই। চোরের দল গ্রিল ও মোটর সাইকেলের ৪টি তালা ভেঙ্গে গাড়িটি নিয়ে গেছে। আমার গাড়িটির লাইসেন্স নং- কক্সবাজার-হ ১১-৪৪৭৮। গাড়ি হারানো বিষয়ে আমি লামা থানায় মামলা করব।
ইয়ামাহা ফেজার মোটর সাইকেলের মালিক জহিরুল ইসলাম সুজন বলেন, পাশের রুমে আমাদের দুই ভাইয়ের ২টি মোটর সাইকেল রেখে ঘুমিয়ে পড়ি। সকালে উঠে দেখি গাড়ি ২টি নেই। অনেক খোঁজাখুজির পর ছোট ভাইয়ের মোটর সাইকেলটি পাশের ধানের ক্ষেতে পাওয়া যায়। গাড়িটিতে তেল না থাকায় চোরের দল নিতে পারেনি। আমার ইয়ামাহা ফেজার মোটর সাইকলেটি নিয়ে গেছে।
এদিকে একরাতে ২টি মোটর সাইকেল চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন এলাকার জন-প্রতিনিধি ও সচেতন সমাজের লোকজন। তারা আইন শৃঙ্খলা বাহিনীর দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।
লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*