নিখোঁজের ৪দিন পর স্কুলের দপ্তরীর জবাই করা লাশ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি::
টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৪দিন ধরে নিখোঁজ থাকার পর নাফনদী হতে হোয়াইক্যং আলী আছিয়া উচ্চ বিদ্যালয়ের দপ্তরীর জবাই করা বস্তাবন্দি লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।
১৮ অক্টোবর বেলা ১১টারদিকে খবর পেয়ে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি সুব্রত রায় বিশেষ ফোর্স নিয়ে ঊনছিপ্রাং খালের সুলিশ গেইট হতে আইওএম লোগো লাগানো বস্তাবন্দি অবস্থায় দৈংগ্যাকাটার জাফর আলমের ছেলে আব্দুর রশিদ (৪০) এর জবাই করা বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মৃতদেহটি সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
আলহাজ্ব আলী-আছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা বলেন, স্টাফ হিসেবে সে খুব ভাল ছিল। সে ৪ সন্তানের জনক। তার এই ধরনের নির্মম মৃত্যু সত্যিই দুঃখজনক।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া বলেন, পুলিশ খবর পেয়ে বিভিন্ন স্থানে তল্লাশী চালিয়ে কিন্তু মুঠোফোন বন্ধ থাকার কারণে কিছুই করা সম্ভব হয়নি। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরীর পর মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছে। উল্লেখ্য, গত ১৪ অক্টোবর রাত হতে স্কুল দপ্তরী আব্দুর রশিদ নিখোঁজ হয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*