নেতাকর্মীদের গ্রেপ্তারে খাগড়াছড়ির বিএনপির নিন্দা

খাগড়াছড়ি সংবাদদাতা::
খাগড়াছড়ি ও মনিকছড়িতে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ককটেল হামলার ঘটনায় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি। নিজেরাই ককটেল হামলা সাজিয়ে বিএনপিকে নির্বাচনের আগে হয়রানীর চেষ্টা করছে বলে অভিযোগ করেছে বিএনপি। রবিবার রাতে এ ঘটনার পর থেকে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী আটকে তৎপর হয়ে উঠে পুলিশ।
পুলিশ বাড়ীতে বাড়ীতে তল্লাশী করে খাগড়াছড়ি জেলা সদর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ রহমত আলী, মানিকছড়ি উপজেলা যুবদলের দপ্তর সম্পাদক মোঃ আবুল বশর ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক মোঃ জাবের হোসেন সোহাগকে গ্রেফতার করে নিয়ে যায় বলে অভিযোগ করেন বিএনপি।
এ ঘটনাকে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেন, এ হামলার নাটক পরিকল্পিত ও সাজানো। ২৯ অক্টোবর সোমবার প্রেস বিজ্ঞপ্তিতে এহেন আওয়ামীলীগের উদ্দেশ্য প্রণোদিত ঘটনার কথা উল্লেখ করে তিনি, আটক নেতাকর্মীদের দ্রুত মুক্তি দাবী জানান।
এ সময় তিনি ঘটনার সুষ্ঠ তদন্ত পূর্বক প্রকৃত ঘটনা উদ্ঘাটন করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। প্রেস বিজ্ঞপ্তি আরো অভিযোগ করা হয়, আওয়ামীলীগের নিজস্ব কোন্দলের কারনে কেন্দ্রে নিজেদের অবস্থান পাকাপোক্ত করতে বোমা হামলার নাটক সাজিয়ে বিএনপি নেতৃবৃন্দের উপর দোষ চাপিয়ে মিথ্যা মামলা দায়ের করে বিএনপি নেতাদের হয়রানী ও গ্রেপ্তারের লক্ষে বাড়ি বাড়ি তল্লাশী চালিয়ে হয়রানীর ঘটনা করে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*