টেকনাফে সপ্তাহ ধরে নিখোঁজ যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফ সংবাদদাতা::
টেকনাফে গত সপ্তাহ ধরে নিখোঁজ যুবক মোহাম্মদ হানিফ (২৮)নামে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক সাবরাং ইউনিয়নের আলীর ডেইল এলাকার মৃত ছিদ্দিক আহমদের ছেলে বৃহস্পতিবার সকালে মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ বাহারছড়ার নোয়াখালীয়াপাড়া সমুদ্রসৈকত থেকে বাহারছড়া পুলিশ ফাঁড়ির আইসি আনোয়ার হোসেনের নেতৃত্বে লাশটি উদ্ধার করে।
হানিফের স্বজনদের দাবী, গত ৮দিন ধরে হানিফ নিখোঁজ ছিল। তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যাচ্ছিল। সম্ভাব্য সকল জায়গায় তাকে খোঁজ করা হয়, কিন্তু পাওয়া যাচ্ছিল না। হয়ত কোথাও বেড়াতে গেছে মনে করে থানায় ডায়রী করা হয়নি। নিখোঁজের আট দিনের মাথায় তার মরদেহটি সমুদ্র তীরে মিলেছে। তার বিরুদ্ধে কোন মামলা বা অভিযোগ নেই বলে দাবি করেন তারা। তার বাবা মা বেঁচে নেই, বিধবাসহ দু’বোন নিয়ে নানাবাড়ি থেকে পাওয়া জমিতে হতদরিদ্র অবস্থায় বাস করতো হানিফ।
বাহারছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার মো: ইলিয়াছ জানান, রাত ২ টার দিকে সমুদ্রসৈকত এলাকায় গুলাগুলির আওয়াজ শুনা গিয়েছিল। সকালে একটি লাশ দেখতে পায়।
বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, লাশটির সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাাতালের মর্গে পাঠানো হচ্ছে। লাশের বুকেসহ কয়েক জায়গায় গুলির চিহ্ন রয়েছে। তিনি নিখোঁজ ছিলেন কিনা আমরা জানিনা। তার বিরুদ্ধে কোন অভিযোগ ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।
তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে কোন দুর্বৃত্ত গ্রুপের সাথে সংঘর্ষে তার মৃত্যু হতে পারে। অন্য জায়গায় তাকে মেরে হয়ত নির্জন জায়গা পেয়ে সমুদ্রতীরে ফেলে গেছে হত্যাকারিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*