টেকনাফে ইয়াবা বিক্রয়ের টাকাসহ তিন ব্যবসায়ী আটক


টেকনাফ প্রতিনিধি::
টেকনাফে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা, নগদ টাকাসহ তিন ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হলেন- নাজির পাড়ার আব্দুল জলিলের ছেলে নুর আলম (৩৫), পুরান পল্লান পাড়ার নুরুল আমিনের ছেলে মোঃ আলম পারভেজ (২৫) ও অলিয়াবাদ এলাকার নজির আহমদের পুত্র রাশেদুল ইসলাম (১৮)।
গতকাল রাতে র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্প কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার কলেজপাড়া থেকে তাদেরকে আটক করা হয়।
র‌্যাব কর্মকর্তা জানান- টেকনাফ ডিগ্রী কলেজ পাড়ার মধ্যম রোডের শফিকের বাড়ির সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে একটি চৌকষ আভিযানিক দল নিয়ে অভিযান চালিয়ে তিন জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে ১হাজার ইয়াবা, সেবনের ২টি প্লাস্টিক নল ও নগদ ৮হাজার ৯শ টাকা উদ্ধার করে। আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
এদিকে টেকনাফ পৌরসভার পুরান পল্লানপাড়ায় নুরুল আমিনের ছেলে পারভেজ আলম স্থলে মো: আলম পারভেজ এবং পিতার নামের ক্ষেত্রে মো: কাশেম উল্লেখ করেছে। যেহেতু তার বিরুদ্ধে ঢাকার একটি থানায় আরেকটি মাদকের মামলা রয়েছে । সে মামলা থেকে বাঁচার জন্য পিতার নাম পরিবর্তন করেছে।
আটককৃতরা জানায়- টেকনাফ পৌর শহরের অলিয়াবাদ এলাকার ইয়াবা গডফাদার আবদুর রহিমের ইয়াবার চালান বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা সরবরাহ করে আসছিল। আজকেও তার মাল সরবরাহ করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*