আমিরাতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতি মন্ত্রীকে নাগরিক সংবর্ধনা


আমিরাত থেকে এম এ তাহের ভুঁইয়া::
আমিরাত প্রবাসীদের দীর্ঘদিনের সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপের মাধ্যমে সমাধানের প্রতিশ্রুতি দিলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহাম্মেদ।
রবিবার রাতে তিনি প্রবাসী বাংলাদেশ কমিউনিটি দুবাই ও উত্তর আমিরাত এর উদ্যাগে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে এই অঙ্গীকার ব্যক্ত করেন।
শারজাহ রেডিসন ব্লুর হল রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিউনিটি নেতা প্রকৌশলী মোহাম্মদ আবুজাফর।
হাজি শফিকুল ইসলামের সঞ্চালনায় এই সময় বক্তব্য রাখেন রাষ্ট্রদূত ডাঃ মোহাম্মদ ইমরান,প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ন সচিব আহাম্মেদ মনিরুস সালেহীন,কনস্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান,বিশিষ্ট কমিউনিটি নেতা অধ্যাপক এম এ সবুর,বিশিষ্ট ব্যবসায়ী নেতা আব্দুল আলিম,বিশিষ্ট কমিউনিটি নেতা প্রকৌশলী মনোয়ার হোসেন,আলহাজ পেয়ার মোহাম্মদ,মোহাম্মদ সেলিম উদ্দিন চৌধুরী, আরশাদ হোসেন হিরো,আহমদ আলীজাহাঙ্গীর , মোরশেদ চৌধুরী সি এম আব্দুল্লাহ, ইঞ্জিনিয়ার মহিউদ্দিন ইকবাল,মাস্টার আলিম উদ্দিন,ইঞ্জিনিয়ার মোহাম্মদ মোরশেদ চৌধুরী,গোলাম কাদের,মোহাম্মদ মইনুল হোসেন, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশিস্ট কমিউনিটি ও ব্যবসায়ী নেতা নুরুন নবী রৌশন।
এই সময় মন্ত্রী আরো বলেন আপনাদের বক্তব্য অনুযায়ী কূটনীতিকদের যে সুনাম আপনারা করছেন তার প্রেক্ষিতে আমি বলতে চাই তারা শুধু দায়িত্ব পালন করছেন।এবং তাদের মতো আপনারা দায়িত্ব পালন করলে এখানকার সব সমাধান হয়ে যেতে পারে।
দীর্ঘদিন যাবৎ ভিসা বন্ধ থাকার কথা বক্তারা উপস্থাপন করলে এই উত্তরে রাষ্ট্রদূত ডাঃ মোহাম্মদ ইমরান বলেন ভিসা খুলার পূবাভাস স্বরূপ আমরা অনেক দূর এগিয়েছি। এবং বর্তমানে এই ব্যাপারে কাজ চলছে।এই ক্ষেত্রে কিছু কিছু সুযোগ আমিরাত সরকার দিয়ে যাচ্ছে।সাথে সাথে আমিরাত সরকার আমাদেরকে পর্যবেক্ষণও করছে। আমরা এই সুবিধা গুলি কি ভাবে ব্যবহার করি। অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক,রাজনৈতিক,ব্যাসায়িক ও সাংবাদিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*