চকরিয়ায় সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গিয়াস চৌধুরীর মতবিনিময়

আবদুল করিম বিটু, চকরিয়ার :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ গিয়াস উদ্দিন চৌধুরী কক্সবাজারের চকরিয়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
বুধবার(১৪ফেব্রুয়ারী) দুপুরে চকরিয়া পৌরশহরের সড়ক ও জনপদ বিভাগের (সওজ) রেস্ট হাউজে হলরুমে স্থানীয় সাংবাদিকদের সাথে তিনি এ মতবিনিময় সভা করেন।মতবিনিময়কালে তিনি বলেছেন, দীর্ঘসময় ধরে বৃহৎ এ আওয়ামীলীগ সংগঠনের সাথে কাজ করে তৃণমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে একটি শক্তিশালী সংগঠনে পরিণত করেছি। মাঠ পর্যায়ে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করার কারণে স্বাধীনতার ৪৫বছর পর আজ চকরিয়া-পেকুয়া আসনে এই আসনটি প্রধানমন্ত্রী মনোনীত প্রার্থী জাফর আলমকে নৌকা প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে সক্ষম হয়েছি। বর্তমান সরকারের চলমান উন্নয়ন ও প্রধানমন্ত্রী প্রতি অকুণ্ঠ আস্থা ও বিশ্বাস রেখে অতীতের সব রেকর্ড় ভেঙ্গে চকরিয়ায় দলীয় নেতাকর্মীসহ বেড়েছে নৌকার সমর্থক। তিনি বলেন, বড় দলে নেতৃত্ব নিয়ে বিভেদ থাকতে পারে। তবুও শেখ হাসিনা যাকে নৌকায় প্রতীক দেবেন তার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বিজয়ী করে শেখ হাসিনা স্বপ্ন বাস্তবায়ন ও চলমান উন্নয়ন তরান্বিত করে তথা আওয়ামী লীগের সুনাম রক্ষা করতে হবে বলে তিনি মতবিনিময় সভায় উপরোক্ত কথা ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, এম. আর চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. আলমগীর চৌধুরী, চিরিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম, চকরিয়া পৌরসভার কাউন্সিলর মুজিবুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক ও স্হানীয় সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*