টেকনাফে ইয়াবা আনতে গিয়ে বিজিবি’র গুলিতে পাচারকারী নিহত

টেকনাফ প্রতিনিধি :: নুরুল ইসলাম(৩০)পিতা আবদুল গফুর গ্রাম টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়ায়, পেশায় তিনি রিক্সা চালক। গতকাল রাত ১১টার দিকে নিজ বাড়ি থেকে প্রতিবেশী চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী বশর, নুর কামাল ও আলকাজের ডাকে সাড়া দিয়ে ইয়াবা আনতে গিয়ে বিজিবির জালে আটকা পড়ে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।
এ প্রসঙ্গে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক শরীফুল ইসলাম জোমাদ্দার জানান- ১৪ মার্চ ভোররাতে খানকার ডেইল গ্রামের পূর্ব পাশে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা অভিযানে গেলে মাদক কারবারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি বর্ষন করে বিজিবি সদস্যরাও আত্বরক্ষার্থে পাল্টা গুলি করে । এসময় বিজিবি’র টহলদলের এক সদস্য আহত হয় । উভয় পক্ষের মধ্যে প্রায় ১০-১২ মিনিট গুলি বিনিময় চলে। এরপর ইয়াবা পাচারকারীরা গুলি করতে করতে ঘটনাস্থল হতে দ্রুত পালিয়ে যায়। গুলির শব্দ থামার পর টহল দলের সদস্যরা ঐ এলাকায় তল্লাশী করে নিহতের মৃতদেহ উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এসময় ৭ হাজার ইয়াবা ট্যাবলেট ও ২ টি লোহার ধারালো কিরিচ উদ্ধার করা হয়।
তিনি আরো জানান- আহত বিজিবি সদস্যকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ব্যাপারে আইনী কার্যক্রম নেয়া হয়েছে।
খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই মোহাম্মদ বাবুল’র নের্তৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার মর্গে প্রেরন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*