আনোয়ারায় বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


আনোয়ারা প্রতিনিধি::
আনোয়ারায় বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রবিবার(১৭মার্চ)আনোয়ারা প্রশাসন কর্তৃক উপজেলা হল রুমে বর্ণাঢ্য র‍্যালি ও এক সমাবেশের আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্ম মানে বাঙ্গালী জাতির জন্ম,তাঁর জন্ম না হলে হতনা বাংলাদেশ।আজকের এই দিনে বঙ্গবন্ধুর শুধু জন্ম হয়নি বাঙ্গালী জাতির মুক্তির আশার প্রদীপ জন্মেছিল।জাতীয় শিশু দিবসের কথা উল্লেখ করে প্রধান অতিথি বলেন, আজকে যারা শিশু তাদের কে জানতে হবে বঙ্গবন্ধু কি ? তাঁর সংগ্রামী জীবন বর্ণনা কি ? তাহলে তাঁর যে আদর্শ ও দেশ প্রেম নিয়ে বাংলার বুকে জন্মেছিল তাঁর সেই আদর্শ ও দেশ প্রেম বাঙ্গালী জাতিকে পথ চলার পথকে আরো সমৃদ্ধশীল করবে।
উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে উপজেলা শিক্ষা অফিসার আশিষ কুমার আচার্যের সঞ্চলনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ দেলোয়ার হোসেন,কৃষি কর্মকর্তা হাসানুজ্জামান,আনোয়ারা থানা অফিসার ইনচার্জ(ওসি) দুলাল মাহমুদ,উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার ফজল আহম্মদ।
অনুষ্ঠানের শুরুতে উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়।
অনুষ্ঠান শেষে উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*