বান্দরবানে বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত


বান্দরবান প্রতিনিধি::
বাংলাদেশ স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোপালগঞ্জ জেলার ঘাঘোর ও মধুমতি বিধৌত টুঙ্গিপাড়া গ্রামে ১৯২০ সালের ১৭ মার্চ পিতা শেখ লুৎফর রহমান ও মাতা সায়েরা খাতুনের ঘর আলোকিত করে জন্ম গ্রহন করেন আজকের বাঙ্গালি জাতির পিতা।
বাঙ্গালি জাতির মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না হলে হয়তো হতো না এই স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। ৭ ই মার্চ জ্বালাময়ী সেই ভাষণে উদ্বুদ্ধ হয়ে বাঙ্গালী জাতি একযোগে সহযোগিতা করায় আজকের এই বাংলাদেশ পেলাম আমরা। সেই মহান নেতার ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে অদ্য ১৭/৩/২০১৯ইং রোজ রবিবার জনাব মোঃ আবুল কালাম অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বান্দরবান পার্বত্য জেলার সভাপতিত্বে বান্দরবান সদরস্ত মুক্ত মঞ্চ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও আন্তর্জাতিক শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শিশু কিশোরদের অংশগ্রনে চিত্রাঙ্কন ও নৃত্ব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ দাউদুল ইসলাম, জেলা প্রশাসক পার্বত্য জেলা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জাকির হোসেন মজুমদার, পুলিশ সুপার, বান্দরবান পার্বত্য জেলা ডাঃ অংসুইপ্রু, সিভিল সার্জন, বান্দরবান পার্বত্য, জেলা জনাব মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পৌরসভা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*