মীরসরাইতে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন


মীরসরাই প্রতিনিধি::
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে মীরসরাই উপজেলা প্রশাসন কর্তৃক যথাযথভাবে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উদযাপন করে।
আজ ১৭ই মার্চ রোজ রবিবার মীরসরাই উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিশু কিশোর ও শিক্ষার্থীদের নিয়ে সকাল ১০ ঘটিকায় মীরসরাই উপজেলার পরিষদ প্রাঙ্গণে জমায়েত হয়ে মহাসড়ক ঘুরে এসে মীরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।
পরবর্তীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মীরসরাই উপজেলা হল রুমে জন্মদিনের কেক কেটে জন্মবার্ষিকী পালন করে মীরসরাই উপজেলা প্রশাসন।এছাড়া জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে মীরসরাই সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে রচনা ও চিএাংকন প্রতিযোগীতার আয়োজন করা হয়।
দুপুর ১২টায় মীরসরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব হুমায়ন কবীর খাঁন এর সঞ্চালনায় আলোচনা সভা ও মীরসরাই শিল্পকলা একাডেমীর শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পরবর্তীতে রচনা ও চিএাংকন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে সনদ ও শিক্ষাউপকরণ তুলে দেন মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ রুহুল আমিন।এসময় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত)ইয়াসমিন শাহীন কাকলী।এছাড়া জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
রচনা প্রতিযোগীতায় বিজয়ী হলেন যারা শাইমা হক চৌধুরী সারা(১ম স্থান),সপ্তর্শী মজুমদার(২য় স্থান),তাছমীন সুলতানা ইপ্তি(৩য় স্থান)।চিএাংকন প্রতিযোগীতায় বিজয়ী হলেন ‘ক’ সেজুঁতি শাহা(১ম স্থান),সুরাইয়া ইয়াছমিন(২য় স্থান),রুদ্র নাথ(৩য় স্থান)।
চিএাংকন প্রতিযোগিতা ‘খ’ বিজয়ী হলেন মুনতাসিম বিন মুজিব(১ম স্থান),হিমেল নাথ(২য় স্থান),আফরা জাবিন আহমেদ নিধি(৩য় স্থান)।
সর্বশেষ বাদে জোহর মীরসরাই উপজেলা পরিষদ জামে মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দেশ জাতির কল্যাণে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস অনুষ্ঠান সম্পন্ন করে মীরসরাই উপজেলা প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*