চারদিন অতিক্রম হতে চললেও এখনো সন্ধান মেলেনি আনোয়ারার ইউপি সদস্য ইসমাইলের

আনোয়ারা প্রতিনিধি :: গত ২৯ মার্চ শুক্রবার সন্ধ্যায় আনোয়ারায় ইউপি সদস্য মুহাম্মদ ইসমাইলকে (৪২) চাতরী চৌমুহনী থেকে মাইক্রোবাস যোগে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার চারদিন অতিক্রম হতে চললেও এখনো তার কোন সন্ধান মিলেনি বলে জানা গেছে । তিনি পূর্ব গহিরার স্থানীয় মৃত দুদু মিয়ার পুত্র।
জানা যায়, আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ ইসমাইল ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার আমির হোসেনকে নিয়ে চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে গত শুক্রবার সন্ধ্যায় রওনা দিয়েছিল। তিনি সন্ধ্যা ৭টা নাগাদ চাতরী চৌমুহনীতে সিএনজি ট্যাক্সিযোগে পৌঁছেন। সেখানে একজন লোক কথা আছে বলে তাকে ডেকে মাইক্রোতে তুলে নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। কি কারণে তাকে দুর্বৃত্তরা নিয়ে গেছে এ বিষয়ে কেউ কিছু বলতে পারছে না। ঘটনাটি আনোয়ারায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এদিকে এ ঘটনায় ৩০ মার্চ ইসমাইলের ছোট ভাই ওসমান আনোয়ারা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।
ইসমাইলের ছোট ভাই ওসমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা কিছুতেই আমার ভাইয়ের সন্ধান পাচ্ছি না। ভাইয়ের ব্যবহৃত মোবাইল ফোন দুইটি বন্ধ রয়েছে। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে লিখিতভাবে জানিয়েছি অপহৃত ভাইকে উদ্ধারের জন্য।
এ ব্যাপারে আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি আমরা জেনেছি। লিখিত আবেদনের অভিযোগটি পুলিশ খতিয়ে দেখছে। দ্রুত ইসমাইলের সন্ধানে পুলিশ সম্ভাব্য স্থানে অভিযান চালাচ্ছে।
অন্যদিকে স্থানীয় একটি সূত্র জানায়, ইসমাইলের সাথে এলাকায় কয়েকদিন ধরে একটি চায়না গ্রুপের সাথে রাস্তার কাজ নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। ঐ ঘটনার মীমাংসার জন্য শুক্রবার চট্টগ্রাম শহরে যাচ্ছিল ইসমাইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*