আদর্শ ও শিক্ষিত জাতি গঠনে অগ্রনী ভূমিকা রাখতে পরেন বিত্তবানরা : অধ্যক্ষ আবদুল ছবুর চৌধুরী


মো. কমরুদ্দিন,চন্দনাইশ::
উপজেলার উত্তর হাশিমপুর (ছৈয়দাবাদ) এ বেগম জরিমন মফজল-দিলারা ছবুর চৌধুরী শিক্ষা কল্যাণ বোর্ডের উদ্যোগে মেধা বৃত্তি, শিক্ষা সনদ ও পুরস্কার বিতরণী সভা মাদ্রাসায়ে আহমদিয়া সুন্নিয়া ছৈয়াদাবাদ মাঠে অনুষ্ঠিত হয়।
গত ১১ এপ্রিল সকাল ১০ টা হইতে মাদ্রাসায়ে আহমদিয়া সুন্নিয়া ছৈয়াদাবাদ মাঠে মিলাদ, আলোচনা সভা এবং দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। মাদ্রাসা সুপার আলহাজ্ব মাও. আবুল কাসেম আনসারির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, অত্র শিক্ষা কল্যাণ বোর্ডের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজ সেবক, অধ্যক্ষ মাও. আলহাজ্ব আবদুল ছবুর চৌধুরী। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলার নব নির্বচিত ভাইস-চেয়ারম্যান মাও. সোলাইমান ফারুকী। বিশেষ অতিথি ছিলেন হাজী ওয়াহিদুর রহমান, সাংবাদিক মো. কমরুদ্দিন, সাহেব মিয়া সও. মাও. আবদুল খালেক, শাহাজাহান মাষ্টার, নুরুল আলম প্রমূখ।
প্রধান অতিথি তার বক্তব্যে সমাজের বিত্তবানদের উদ্দেশ্য করে বলেন, এভাবে তারা শিক্ষামূলক কর্মকান্ডে এগিয়ে এলে শিক্ষার প্রচার-প্রসার এবং মেধাবিদের অধিকতর আগ্রহী করে তুলতে সহায়ক হবে এবং আদর্শ ও শিক্ষিত জাতি গঠনে অগ্রনী ভূমিকা রাখবে। তিনি আরও বলেন উন্নত দেশ গঠনে শিক্ষিত জাতির বিকল্প নেই। মাও. নাছির উদ্দীন আল কাদেরীর সঞ্চালনায় অনুষ্ঠানের শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি, শিক্ষা সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*