নুসরাত হত্যার বিচার দাবি মালয়েশিয়া ছাত্রলীগের

ফেনী’র মাদ্রাসা ছাত্রী নুসরাতের হত্যাকারীদের বিচারের দাবিতে মালয়েশিয়া রাজধানী কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় সময় বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকালে কুয়ালালামপুর বাংলাদেশি অধ্যুষিত এলাকায় এক মানববন্ধন এর আয়োজন করা হয়।
এ সময় বক্তারা নুসরাত রাফি হত্যাসহ দেশে যত ধর্ষণের কারণে হত্যা হয়েছে তার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান।
মানববন্ধনে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন
সংগঠনের সভাপতি এম এইচ জুয়েল, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য এম শওকত ওসমান লিখন, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আকন, প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক মালেক মিয়া, সহ সম্পাদক মাহবুবুর রহমান শুভসহ বিভিন্ন কলেজ ইউনিভার্সিটির নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের সঞ্চালক বাংলাদেশ স্টুডেনট অরগানাইজেশন মালয়েশিয়ার সাধারণ সম্পাদক ও মালয়েশিয়া কুয়ালালামপুর ছাএলীগের যুগন-সাধারণ সম্পাদক মো:মোরশেদুল আলম চৌধুরী বলেন, শিক্ষক নামের এই যৌন নির্যাতনকারী ও জামায়াত নেতার বিচার না হলে শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে যেতে নিরুৎসাহী হয়ে উঠবে। তিনি অবিলম্বে এর সাথে জড়িতদের বিচার দাবি করেন আরো বলেন, ধর্মীয় প্রতিষ্ঠানের শিক্ষক যখন মাথায় টুপি নিয়ে এমন ঘৃণ্য কাজের দায়ে কারাগারে যেতে দেখি তখন আমাদেরও লজ্জা হয়।” খবর বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*