আবুধাবীতে বাংলাদেশ দূতাবাসের ইফতার মাহফিল


এম এ তাহের ভুঁইয়া, আমিরাত প্রতিনিধি::
সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী দূতাবাসের উদ্যোগে গত বৃহস্পতিবার দূতাবাস মিলনায়তনে মাহে রমজান উপলক্ষে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রাস্ট্রদূত ডাঃ মোহাম্মদ ইমরানের সভাপতিত্বে ইফতার পূর্ব সংক্ষিপ্ত অনুষ্ঠানে রমজানের তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন দূতাবাসের লেবার সেকশানের আইন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল আলম। এ সময়ে দূতাবাস প্রধান শহীদুজ্জামান ফারুকী, লেবার কাউন্সিলর মোহাম্মদ আবদুল আলিম মিয়া, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল, বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহসভাপতি ইমরাদ হোসেন ইমু, সাধারন সম্পাদক নাসির তালুকদার, বাংলাদেশ সমিতির সাধারন সম্পাদক আবদুস সালাম তালুকদার, প্রজন্ম বঙ্গবন্ধুর সভাপতি এসএম রফিকুল ইসলাম,বাংলাদেশ স্কুল অধ্যক্ষ মীর আনিসুল হাসান, জনাতা ব্যাংক সিইও আমিরুল হাসান, বিমানের আবুধাবীর রিজোন্যাল ম্যানেজার সিকে বড়ুয়াসহ নানা পেশার অনেক বিশিস্ট প্রবাসী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে রাস্ট্রদূত মাহে রমজানের ধৈর্য্য আর তাকওয়ার শিক্ষা গ্রহন করে প্রবাসে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহবান জানান।
অনুষ্টানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোহাম্ম্দ রেজাউল আলম। মোনাজাতে বঙ্গবন্ধুসহ দেশ, জাতি ও প্রবাসীদের কল্যাণে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*