আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু


স্টাফ রিপোর্টার::
চট্টগ্রাম বিভাগের সাতটি সাংগঠনিক জেলা নিয়ে শুরু হয়েছে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা। শনিবার (১১ মে) নগরের কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সভা উদ্বোধন করেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহাবুবুল আলম হানিফ ও জেলা নেতৃবৃন্দ।
আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য আবদুল মতিন খসরু, তথ‌্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, সমন্বয়ক নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সহ চট্টগ্রাম বিভাগের সাত সাংগঠনিক জেলা চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা, দক্ষিণ জেলা, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার নেতৃবৃন্দ উপস্থিত আছেন।


এছাড়া সাংসদ নজরুল ইসলাম, এম এ লতিফ, মাহফুজুর রহমান মিতা, সাইমুম সরওয়ার কমল, উত্তর জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খানম ও খাদিজাতুল আনোয়ার সনি উপস্থিত আছেন।
বর্ধিত সভায় উপস্থিত নেতৃবৃন্দ। ছবি: উজ্জ্বল ধরআগামী অক্টোবরে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনের আগে দলকে তৃণমূলে চাঙা করতে এ বর্ধিত সভা আয়োজন করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। সভায় সাত সাংগঠনিক জেলা থেকে দায়িত্বপ্রাপ্ত প্রায় ৭০০ জন প্রতিনিধি উপস্থিত হয়েছেন। এ সভায় দল পরিচালনায় দিক নির্দেশনা আসবে। নির্বাচনের পর দলীয় নেতাকর্মীরা এ সভার মাধ্যমে চাঙা হবেন। সভায় দলীয় কার্যক্রমে নেতাকর্মীদের অংশগ্রহণ সক্রিয় করতে আলোচনা, ডেটাবেজ তৈরি, মেয়াদোত্তীর্ণ কমিটি নিয়ে আলোচনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*