লোহাগাড়ায় রেলওয়ের ভূমি অধিগ্রহণের চেক বিতরণ


লোহাগাড়া প্রতিনিধি::
লোহাগাড়ায় বাংলাদেশ রেলওয়ের ভূমি অধিগ্রহণের (ক্ষতিপূরণের এল.এ) চেক বিতরণ করা হয়েছে। গত ১৩ মে সোমবার সকাল ১০টায় লোহাগাড়া উপজেলা পরিষদ কনফারেন্স হলে চুনতি ও আধুনগর ইউনিয়নের ২৪ জনকে ৩ কোটি ৯১ লক্ষ ৩ হাজার ২৭৮ টাকার চেক বিতরণ করা হয়।
জানা যায়, “দোহাজারী হতে রামু হয়ে কক্সবাজার এবং রামু হতে মায়ানমারের নিকটে গুনদুম পর্যন্ত সিঙ্গেল লাইন ডুয়েল গেজ ট্র্যাক নির্মাণ” শীর্ষক প্রকল্পের আওতায় চট্টগ্রাম জেলা প্রশাসকের উদ্যোগে এ চেক বিতরণ কর হয়েছে। চুনতি ইউনিয়নের ১৬ জনকে ৩ কোটি ৪৯ লক্ষ ৩৭ হাজার ১৯০ টাকা ও আধুনগর ইউনিয়নের ৬ জনকে ৪১ লক্ষ ৬৬ হাজার ৮৮ টাকার চেক তুলে দেয়া হয়।
চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ, চট্টগ্রাম জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা কায়সার খসরু ও লোহাগাড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে সার্ভেয়ার প্রমেশ্বর চাকমা, প্রত্যাশী সংস্থা রেওয়ের ডিপিডি ইঞ্জিনিয়ার সৌরভ দাশ ও অফিস সহকারী পুতুল দত্তসহ ভূমি অধিগ্রহণের চেক গ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*