বেগম জিয়ার মুক্তি ও ডা.শাহাদাতের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল ও সমাবেশ

চন্দনাইশ প্রতিনিধি :: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেনের বিরুদ্ধে বিএনপি নেতা নুরুল আনোয়ার কর্তৃক দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গতকাল ২৫ জুন বিকেলে চন্দনাইশে বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
চন্দনাইশ উপজেলা, পৌরসভা ও দোহাজারী পৌরসভা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিকেলে রৌশনহাট এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের করে মুজাফরাবাদ এলাকায় সমাবেশ করেন।
উপজেলা বিএনপির নেতা মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি এম এ হাসেম রাজু, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জসিম উদ্দিন।
চন্দনাইশ পৌরসভা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রবিউল হোসেনের স ালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন দক্ষিণ জেলা যুবদলের সহসভাপতি আবদুল মজিদ শাহ, পৌরসভা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন, চন্দনাইশ উপজেলা ছাত্রদলের সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর, চন্দনাইশ পৌরসভা ছাত্রদলের সভাপতি আবদুল মন্নান, সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক সেলিম উদ্দীন, মহানগর ছাত্রদল নেতা সালাউদ্দিন শাহেদসহ উপজেলা ও পৌরসভা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এম এ হাসেম বলেন, নুরুল আনোয়ার বিগত ১২ বছর ধরে সরকার বিরোধী বিএনপির কোনো কর্মসূচিতে অংশ গ্রহণ করেননি। সরকারের রোষানলে পড়ে শতাধিক মামলার আসামি হয়ে জেল-জুলুম ও নির্যাতন শিকার নেতা ডা. শাহাদাতের বিরুদ্ধে তথাকথিত বিএনপি নামধারী (দাবি) নুরুল আনোয়ার মিথ্যা মামলা দায়ের করেছেন। তিনি সমাবেশে নুরুল আনোয়ারকে চন্দনাইশে অবাি ত ঘোষণা করে বিএনপি নেতা শাহাদাতের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা অভিলম্বেপ্রত্যাহারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*