কাজী ফিরোজ রশীদের পুত্রবধূ গুলিবিদ্ধ


ঢাকা অফিস::
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদের ছেলের বউ কে নিজ বাসায় গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন।
বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার (৭ জুলাই) সন্ধ্যার পর ধানমন্ডি ৯/এ সড়কের বাসায় এ ঘটনা ঘটে। ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। প্রাথমিকভাবে জানা গেছে, মেরিনা স্বামীর পিস্তল দিয়ে নিজেই পেটে গুলি করেছেন। তখন বাসায় কেউ ছিল না। পরে বিষয়টি জানতে পেরে তাকে উদ্ধার করে ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অস্ত্রোপচার করা হয়েছে।
ডাক্তারের বরাত দিয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। কাজী ফিরোজ রশীদের পরিবারের লোকজন বলেছে সে নিজেই গুলি চালিয়েছে। ল্যাবএইড কর্তৃপক্ষ জানিয়েছে, মেরিনা শোয়েবের বর্তমান অবস্থা আশঙ্কামুক্ত নয়। গুলি তার পেট দিয়ে ঢুকে পেটে রয়ে গেছে। সেটি এখনও বের করা সম্ভব হয়নি।
এসআই জিল্লুর রহমান বলেন, গুলিতে আহত হয়ে মেরিনা হাসপাতালে রয়েছেন। কীভাবে ঘটনাটি ঘটেছে তদন্তের পর বিস্তারিত জানা যাবে। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ সদস্যরা রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*