বান্দরবান রিজিয়নের ধর্মীয় প্রধানদের সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত


নয়ন চক্রবরতী,বান্দরবান প্রতিনিধি::
বান্দরবান রিজিয়নের ধর্মীয় প্রধানদের সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত। বান্দরবান সেনা রিজিয়ন কর্তৃক আয়োজিত বান্দরবান ক্যান্টরমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে ধর্মীয় নেতাদের সাথে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
অদ্য মঙ্গলবার ১০:২০ ঘটিকায় ক্যান্টরমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে ,ধর্মীয় প্রধানদের নিয়ে বান্দরবানের ০৪ টি প্রধান ধর্মের-ধর্মীয় নেতাদের (ইমাম,ভান্তে, পুরোহিত,ফাদার) নিয়ে একটি সম্মেলনের আয়োজন করা হয়।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শাহিদুল এমরান এএফডব্লিউসি,পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লে. কর্নেল মোঃ রেজাউল করিম,পিএসসি, প্রিন্সিপাল,ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্ড কলেজ, লে. কর্নেল আখতার উস সামাদ রাফি,পিএসসি, জোন কমান্ডার, ২৬ বীর বান্দরবান সদর, জনাব মোঃ দাউদুল ইসলাম, জেলা প্রশাসক বান্দরবান, ডাঃ অংসুই প্রু, সিভিল সার্জন,বান্দরবান, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব জনাব মোঃ শফিউল আলম।
উক্ত সম্মেলনে বান্দরবান পার্বত্য জেলার স্থিতিশীলতা, শান্তি শৃঙ্খলা ও নিরাপত্তা জোরদারের জন্য ধর্মীয় প্রধানদের সাহায্য কামনা করা হয়। এবং নাগরিকদের ধর্মীয় শিক্ষায় -শিক্ষিত হয়ে সঠিক পথে সুন্দরভাবে জীবন যাপন করে সে বিষয়ে ধর্মীয় নেতাদের বিশেষ ভূমিকা পালনে জন্য আহবান জানানো হয়। এতে বিভিন্ন ধর্মীয় গুরুসহ যেমন হুজুর ২০ জন, বান্তে ১৮ জন, ফাদার ১৩ জন, হিন্দু ১০ জন উপস্থিত হয়। মোট জনবল ৯০ জন অংশ গ্রহন করেন এবং সম্মেলন শেষে দুপুরের খাবার গ্রহন করে বিভিন্ন গুরু দের একটি করে মগ বিতরন করে বেলা ১:১০ ঘটিকার সময় ধর্মীয় সম্মেলন সমাপ্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*