নিশু ‘নাটকের’ অবসান/ঢাকায় আটক, নিয়ে আসা হচ্ছে চট্টগ্রামে

স্টাফ রিপোর্টার :: নগরীর চকবাজার কোচিং করতে এসে উধাও হয়ে যাওয়া তাহমিনা আক্তার নিশুকে ঢাকায় আটক করা হয়েছে। তাকে আটকের মাধ্যমে অবসান হলো গত তিনদিন ধরে সকল জল্পনা-কল্পনার। নিশু ও তার প্রেমিককে প্রযুক্তির সহায়তায় রাজধানী ঢাকার কেরানীগঞ্জ এবং যাত্রাবাড়ি থেকে আটক করেছে চকবাজার থানা পুলিশ। নিশু ও তার প্রেমিককে আটকের বিষয়টি পুলিশ নিশ্চিত করেছে। আটকের পর তাদের চট্টগ্রামে নিয়ে আসা হচ্ছে বলে জানা গেছে।
তাহমিনা আক্তার নিশু প্রতিদিনের মতো গত ৮ জুলাই চকবাজারের একটি মেডিকেল ভর্তি কোচিং-এ আসে মায়ের সাথে। তার মা অভিভাবকদের অপেক্ষমান কক্ষে থাকলেও নিশু কোচিং থেকে মায়ের অগোচরে বেরিয়ে যায়। পরে আত্মীয়-স্বজনদের বাসা বাড়িতে খুঁজে না পেয়ে ওই দিন রাতেই তার পিতা তোফায়েল আহমেদ চকবাজার থানায় সাধারণ ডায়েরি করেন।
৮ জুলাই রাত থেকেই চকবাজার থানা পুলিশ তার সন্ধান শুরু করেন। ৯ জুলাই পুলিশ নিশ্চিত হয় নিশু রাজধানী ঢাকায় অবস্থান করছে। সাথে সাথে পুলিশের একটি চৌকস দল রাজধানী চলে যায়। বুধবার (১০ জুলাই) প্রথম প্রহরেই নিশু তার অপরাপর সঙ্গীসহ পুলিশের হাতে আটক হয়।
এদিকে, নিশু নিখোঁজ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে নিয়ে বেশ গুজব রটে। নগরীর মোহরা এলাকায় ছুরিকাঘাতে নিহত হওয়া রেখা নামে এক কিশোরীর ছবিকে নিশুর ছবি হিসেবে চালিয়ে দিয়ে গুজবও রটানো হয়। আবার কেউ কেউ নিশুকে পদ্মার সেতুর গুজবের সাথে মিলিয়ে স্ট্যাটাসও দিয়েছেন। পুলিশ এসব গুজব রটিয়ে সরকার বিরোধী প্রচারণাকারীদের খুঁজছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*