টেকনাফে আটকের পর অভিযান, বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত


টেকনাফ সংবাদদাতা::
টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্দুল মালেক (৩৮) নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। সে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া এলাকার মৃত মকবুল আহমদের ছেলে। এ ঘটনায় পুলিশের এএসআই রামচন্দ্র দাশ, কনেস্টেবল আব্দুস শুক্কুুর ও রাজু আহমদ আহত হয়েছে।
পুলিশের দাবী – গত বুধবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে টেকনাফ পৌরসভার বাসটার্মিনাল এলাকা থেকে আবদুল মালেককে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদে মালেক জানায়- ইয়াবার একটি চালান মালির মাঠ ছড়া পাহাড়ের পাদদেশে মজুদ আছে, এমন তথ্যের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১ টার দিকে ইয়াবা উদ্ধার করতে গেলে পুলিশের অবস্থান টের পেয়ে তার সহযোগী অপর মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর মাদককারবারীরা পিছু হঠলে ঘটনাস্থল তল্লাশী করে ২টি দেশীয় তৈরী এলজি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ২১টি খালি খোসা ও ৫ হাজার পিচ ইয়াবাসহ গুলিবিদ্ধ অবস্থায় আবদুল মালেককে উদ্ধার করা হয়।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান- গুলিবিদ্ধ মালেককে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করেন।
তিনি আরো জানান- তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য আইনের টেকনাফ থানাসহ কয়েকটি থানায় ৬টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*