চন্দনাইশ আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামানের ৬ষ্ট মৃত্যুবার্ষিকী পালন

চন্দনাইশ প্রতিনিধি :: চন্দনাইশ উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক এম ওয়াহিদুজ্জামান চৌধুরীর ৬ষ্ট মৃত্যুবার্ষিকী উপলক্ষে চন্দনাইশ চৌধুরীরপাড়া জামে মসজিদ সংলগ্ন তার কবরস্থানে স্থানীয় এমপি নজরুল ইসলাম চৌধুরী ও বিভিন্ন আওয়ামী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পনের মধ্যদিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
গতকাল ৯ আগস্ট সকালে চন্দনাইশ উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক এম ওয়াহিদুজ্জামান চৌধুরীর ৬ষ্ট মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে কবর স্থান সংলগ্ন মসজিদে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তাছাড়া মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করে স্থানীয় সংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী, উপজেলা ও পৌরসভা আ’লীগ, উপজেলা ও পৌরসভা যুবলীগ, ছাত্রলীগ, এম ওয়াহিদুজ্জামান চৌধুরী স্মৃতি সংসদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পন্তবক অর্পন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি চেয়ারম্যান হাবিবুর রহমান, জেলা আ’লীগ সদস্য মাহাবুবুর রহমান শিবলী, পৌর আ’লীগের আহবায়ক এম কায়সার উদ্দীন চৌধুরী, যুগ্ম আহবায়ক ফরিদুল

ইসলাম চৌধুরী, আ’লীগ নেতা নবাব আলী, ওবাইদুর করিম বাহাদুর, ফরিদুল ইসলাম চৌধুরী, মোজাফফর আহমদ, বেলাল উদ্দীন, দক্ষিণ জেলা যুবলীগের অর্থ সম্পাদক আলহাজ্ব সেলিম উদ্দীন, উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল আলম, যুগ্ম আহবায়ক যথাক্রমে এএসএম মুছা তছলিম, মুরিদুল আলম মুরাদ, যুবলীগ নেতা ইয়াছিন আরাফাত চৌধুরী, সিরাজুল ইসলাম চৌধুরী, হেলাল উদ্দীন চৌধুরী, হামিদুর রহমান চৌধুরী, মোঃ বাহাদুর, মোঃ শাহাজাহান, আনছার উদ্দীন, মফিজুর রহমান চৌধুরী, ফোরক আহমদ, মোহাম্মদ হোসেন, আবুল কালাম, মোঃ সোহেল, জাহাঙ্গীর আলম, মাহিম উদ্দীন চৌধুরী, মো. লোকমান প্রমুখ। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন, এম ওয়াহিদুজ্জামান চৌধুরী চন্দনাইশ আ’লীগের অভিভাবক ছিলেন। তার নেতৃত্বে চন্দনাইশ আ’লীগ সুসংগঠিত ছিল। তিনি রাজনৈতিক জীবনের পাশাপাশি সামাজিক কর্মকান্ডে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনেক অবদান রেখে গেছেন। তিনি তার কর্মের গুণে সামাজিক এবং রাজনৈতিক মহলে সমাদৃত হয়ে বেঁচে থাকবেন। পরে তার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাও. মো. শোয়েব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*