বাহরাইনে যুবদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


মোঃস্বপন মজুমদার, বাহরাইন থেকে::
বৃহস্পতিবার সন্ধ্যায় দেশটির রাজধানী মানামা ওরিয়েন্টাল হোটেলে বাহরাইন কেন্দ্রীয় যুবদলের সভাপতি আলাউদ্দিন গাজীর সভাপতিত্বে,ও সাধারণ সম্পাদক সুমন শাকিল ও সাংগঠনিক সম্পাদক সালাহ্ উদ্দিন ফয়সালের সঞ্চালনায়,প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর তরফদার। গেস্টঅফ অনার হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মেজাহিদুল ইসলাম। হামেদ কাজী হাসান। মোঃ আব্দুল গনি মজুমদার। ইঞ্জিনিয়ার জিল্লুর রহমান। মোঃ খোরশেদ আলম মজুমদার।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন যুবদলের প্রধান উপদেষ্টা আনোয়ার হোসেন, সভায় আরো উপস্থিত লেন,শোয়েব হোসেন , মোবারক মুন্না , মিজানুর রহমান ,এরশাদ মোস্তফা ,রাজিব খান , ফখরুল ইসলাম , রবিউল ইসলাম , জাকির হোসেন , ফয়েজ উল্লাহ ,
মোঃ সেলিম হোসেন ,শহিদুল ইসলাম , জাহাঙ্গীর আলম ,শাহ্ মোয়াজ্জেম হোসেন সোকার্নো ,মোঃ মকবুল হোসেন , হাজী ফজলুল করিম ,নজরুল ইসলাম ফরিদ ,মোঃ সফি উদ্দিন আহম্মেদ , শামসুজ্জামান রাজু ,মোঃ সাহেদ সারফিন ,আইটি তাজুল ইসলাম ,মোঃ কামাল ,মোঃ নুরুল হক ,বিশেষ অতিথি বশির আহমেদ , বিশেষ অতিথি মুখলেসুর রহমান ,বিশেষ অতিথি মনির আহমেদ সভাপতি সাংস্কৃতিক দল সহ বাহরাইন বিএনপির অঙ্গসংগঠনের নেতা কর্মীরা অনুষ্ঠানে বক্তারা বলেন বর্তমান অবৈধ সরকার ঢাকার শহরকে ক্যাসিনোর শহর বানিয়ে পেলেছে। ছাত্রলীগ, যুবলীগ এর মাধ্যমে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বিনা অপরাধে খালেদা জিয়া কে সরকার বন্ধি রেখেছে, দেশের স্বাধীনতা আর সর্বভোমত্ব নেই বললেই চলে। যুবসমাজকে ক্যাসিনোর মার্ধমে দেশ প্রেম ভুলিয়ে রেখেছে এই সরকার। এই সরকারকে হটাতে হলে ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া কোনো উপায় নাই। সভায় সর্ব সম্মতি ক্রমে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ব্যবস্থা করার সরকার কে আহবান জানান বক্তারা ।
অনুষ্ঠানে বাংলাদেশ ও লন্ডন থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সভাপতি ও বর্তমান বিএনপির যুগ্মমহাসচিব বরকত উল্লা বুলু ও বিএনপি র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুল ইসলাম আলোচনা শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্য মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ সকল বন্দি নেতাকর্মীর সুস্থতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*