ইয়াবাসহ প্রাক্তন বিজিবি সদস্য আটক

মিছবাহ উদ্দিন, কক্সবাজার :: কক্সবাজারের ঈদগাও পোকখালী থেকে ইয়াবাসহ এহেতেসামুল হক বাবুল (৪৬) নামের এক প্রাক্তন বিজিবি সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে ইয়াবা বিক্রির সময় ধাওয়া করে তাকে আটক করা হয়। আটককৃত বাবুল প্রকাশ বিডিআর বাবুল পূর্ব পোকখালী এলাকার মৃত নুরুল কবিরের ছেলে বলে জানা গেছে।
ঈদগাও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, ধৃত বাবুল দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল বলে পুলিশের কাছে তথ্য ছিল। বেশ কিছুদিন ধরে তাকে নজরদারিতে রাখা হয়। মঙ্গলবার দিবাগত রাতে বাড়ির সামনে বিক্রির উদ্দেশে অপেক্ষা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের এস.আই সনজিত চন্দ্র নাথসহ পুলিশের একটি দল তার বাড়ির সামনে পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবুল পালানোর চেষ্টা করে। ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তার দেহ তল্লাশি করে পরনের লুঙ্গির খোঁচা থেকে ৫৪ পিস ইয়াবা উদ্ধার করে।
আজ বুধবার (৬ নভেম্বর) দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান অভিযান পরিচালনা কারী পুলিশ কর্মকর্তা এসআই সনজিত চন্দ্র নাথ।
উল্লেখ্য, আটককৃত এহেতেসামুল হক বাবুল এক সময় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবির) সদস্য হিসেবে কর্মরত ছিলেন। অবসরপ্রাপ্ত হয়ে এলাকায় এসে ইয়াবা ব্যববসায় জড়িয়ে পড়েন বলে এলাকাবাসী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*