সড়ক দুর্ঘটনায় সীতাকুণ্ড ও সাতকানিয়ায় নিহত ২


আমাদের ডেস্ক::
সীতাকুণ্ড ও সাতকানিয়া উপজেলায় মহাসড়কে দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন । সোমবার (১৩ জানুয়ারি) ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে একটি ফিলিং স্টেশনে নিজের গাড়ির চাকায় পিষ্ট হন হেলপার মো. হাবেল (২৪)।
স্থানীয় সূত্রে জানা গেছে, ফিলিং স্টেশন থেকে ট্রাক বের করার আগে হেলপার পেছনে গাড়ির চাকা চেক করছিলেন। এ সময় আকস্মিকভাবে তিনি গাড়ির চাকায় পিষ্ট হন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, নিহত হাবেল টাঙ্গাইল জেলার ধনবাড়ী থানার রূপশান্তি গ্রামের ইদ্রিস আলীর ছেলে।
এদিকে, সাতকানিয়ার কেরানিহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মাহেন্দ্র গাড়ি থেকে পড়ে নুরুল আমিন (৩৫) নামের এক রোহিঙ্গা নাগরিকের মৃত্যু হয়েছে।
এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, চার চাকার গাড়ির পেছনে দাঁড়িয়েছিলেন জামতলী ক্যাম্পের আবদুল গফুরের ছেলে নুরুল আমিন। হঠাৎ মাথা ঘুরে পড়ে যান তিনি। রাত একটার দিকে চমেক হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*