মুজিববর্ষে নগরে ৩ দিন ব্যাপি অ্যাথলেটিকস প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার :: মুজিববর্ষ উপলক্ষ্যে আয়োজন করা হচ্ছে তিন দিন ব্যাপি ৪৩ তম জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২০ । আগামী ১৬ জানুয়ারি শুরু হয়ে চলবে ১৮ জানুয়ারি পর্যন্ত। প্রায় ১৪ বছর পর ঢাকার বাহিরে অনুষ্ঠিত হতে যাওয়া এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।
মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে এম এ আজিজ স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের আয়োজনে ৬৪ জেলা, ৮ বিভাগ, বিশ্ববিদ্যালয়, শিক্ষাবোর্ড, বিকেএসপি, বিজেএমসি ও অ্যাফিলিয়েটেড সামরিক ও বেসামরিক বাহিনীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৫শ জন (পুরুষ ও মহিলা) অ্যাথলেট ও ১৫০ জন কর্মকর্তা অংশগ্রহণ করবে।
তিনব্যাপি এ প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা ২টি গ্রুপে ৩৬টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে পুরুষদের ২২ টি ইভেন্ট ও মহিলাদের ১৪টি ইভেন্ট রয়েছে।
এছাড়া ১৫ জানুয়ারি এ প্রতিযোগিতা উপলক্ষ্যে বিকেল ৩টায় র্যা লি, ৫টায় ম্যানেজার্স মিটিং এবং ৬টায় জাজেস রিফ্রেশার্স কোর্স অনুষ্ঠিত হবে। জাজেস রিফ্রেশার্স কোর্সের উদ্বোধন করবেন সিটি মেয়র আ. জ. ম নাছির উদ্দিন।
বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিটি করপোরেশনের পৃষ্ঠপোষকতায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সহযোগীতায় এবারের আয়োজন অনুষ্ঠিত হচ্ছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, অ্যাথলেটিকস কমিটির চেয়ারম্যান মোজাম্মেল হক, কো-চেয়ারম্যান সামসুদ্দোহা, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আব্বাস আলী, সিজেকেএস’র অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*