চকরিয়া থানার শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে সম্মাননা পেলেন এস আই মোঃ মহসিন তালুকদার

এম.নুরুদ্দোজা, চকরিয়া :: কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বিভিন্ন ক্যাটাগরীতে ৫০ জনকে পুরস্কৃত করা হয়েছে। গত বৃহস্পতিবার ২৩ জানুয়ারি পুলিশ লাইন্সের ড্রিল শেডে কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ এর স ালনায় এ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে মাদক উদ্বারকারী,ওয়ারেন্ট তামিলকারী শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননা দেওয়ার জন্য চকরিয়া থানার এস আই মোঃ মহসিন তালুকদারের নাম ঘোষণা করা হলে,পক্ষে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ও.সি) মোঃ হাবিবুর রহমান সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।
মাদক উদ্বারকারী,ওয়ারেন্ট তামিলকারী শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননা পেলেন চকরিয়া থানার এ এস আই আকবর মিয়া সভায় অতিরিক্ত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নিহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আদিবুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রতন কুমার দাশ গুপ্ত, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোঃ শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক বিভাগ) বাবুল চন্দ্র বণিক, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ), জেলাধীন সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। উক্ত সভায় গত ডিসেম্বর মাসে ভাল কাজে কৃতিত্বের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী, শ্রেষ্ঠ মাদক উদ্বারকারী, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত), শ্রেষ্ঠ এসআই (নিঃ), শ্রেষ্ঠ এএসআই (নিঃ), শ্রেষ্ঠ এটিএসআই, শ্রেষ্ঠ কনস্টেবল এবং আট থানার ৮ জন চৌকিদার ও দফাদার, ১ জন কমিউনিটি পুলিশিং এর কর্মকর্তাসহ মোট ১৯ জনকে অর্থ পুরষ্কার ও সম্মাননা সনদ এবং আরো ২২ জনকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়। পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) সভাপতির বক্তব্যে গত ডিসেম্বর মাসে জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে আরো দৃঢ় মনোবল ও পেশাদারিত্বের সাথে এগিয়ে যাওয়ার জন্য সকলকে উৎসাহিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*