খালেদা জিয়ার সু চিকিৎসা ও মুক্তির দাবিতে বাহরাইন যুবদলের আলোচনা সভা


বাহরাইন থেকে মোঃস্বপন মজুমদার ::

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু চিকিৎসা ও মুক্তির দাবিতে, বাহরাইন কেন্দ্রীয় কমিটি যুবদলের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ৩১শে জানুয়ারি সন্ধায় দেশটির রাজধানী মানামায় নিউ চাঁদপুর রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি আলাউদ্দিন গাজীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক সুমন শাকিলের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকিব মজুমদার, গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা মোকবুল হোসেন মুকুল, প্রধান বক্তা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক সালেহ উদ্দিন ফয়সাল, শুভেচ্ছা বক্তা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. মাকসুদ আলম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. নাসির উদ্দিন সহ-সভাপতি, উপদেষ্টা মো. মাসুদ মোল্লা, মো.রাজিব খান যুগ্ম সাধারণ সম্পাদক, আব্দুর রহমান,দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম খোকন, যুব বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, সহ যুব বিষয়ক সম্পাদক মোঃ হারুন, প্রচার সম্পাদক নুরে আলম শিশির, সহ- প্রচার সম্পাদক মোঃ রুবেল আহমেদ পলাশ, মোঃ রুবেল, মোঃ মহিন উদ্দিন, সহ আন্তর্জাতিক বিষয়ককি সম্পাদক মোঃ এসডি রুবেল, নুরুল আমিন, শিক্ষা বিষয়ক সম্পাদক রুমান মিজি, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সৌরভ বিল্লাল, ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ আঃ রহমান, মানামা মহানগর যুবদলের উপদেষ্টা মোঃ ফয়েজ উল্লাহ, মোঃ আঃ কুদ্দুস, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ মহিবুল্লাহ সাগর, প্রচার সম্পাদক মোশারফ হোসেন, সদস্য মোঃ সুমন, আলতাসমা শাখা যুবদল এর সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম রিয়াজ, যুবদল নতুন মুখ মোঃ লিটন মিয়া, আব্দুর রহমান, মোঃ সরিফ,মামুন আরিফ আরাফাত, আনোয়ার, আলী, ইমন, সুমন মিয়া, জামাল, কবির,সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন,
আলোচনা শেষে বিশ্বউম্মার জন্য ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ সকল বন্দি নেতাকর্মীর সুস্থতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*