ভোর রাতে শহর থেকে গ্রামে ইউএনও’র অভিযান মামলা, অর্থদন্ড

চকরিয়া প্রতিনিধি :: কক্সবাজারের চকরিয়া উপজেলায় বিভিন্ন বাজারে ভোরে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত পরিচালনা করা হয়েছে। সরকারি আদেশ অমান্য করে দোকান খোলা রাখায় চকরিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযানে চালিয়ে ১৮টি মামলায় ১,৪৯,৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
আজ ২০ মে ভোর ৪.৩০ টা হতে সকাল ১০.৩০ টা পর্যন্ত করোনা সংক্রমণ এর বিস্তার রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ।
উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে সামাজিক দুরত্ব বজায় রাখতে অপ্রয়োজনীয জমায়েত ও আড্ডা ছত্রভঙ্গ করা হয়। সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় বদরখালী ইউনিয়নের বিভিন্ন বস্ত্রবিতান ও মার্কেট, হারবাং ইউনিয়নের হারবাং বাজার, বরইতলী ইউনিয়নের একতাবাজার, কাকারা ইউনিয়নে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৯টি মামলায় ১,৪৯,৫০০/- অর্থদন্ড প্রদান প্রদান করা হয়।
ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ বলেন– আজ ২০ মে ভোর ৪.৩০ টা হতে সকাল ১০.৩০ টা পর্যন্ত করোনা সংক্রমণ এর বিস্তার রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় বিভিন্ন ইউনিয়নে ১৯টি মামলায় ১,৪৯,৫০০/- অর্থদন্ড প্রদান প্রদান করা হয়। এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।
এসময় চকরিয়া থানার একদল পুলিশ , স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা টেকনিশিয়ান (আইসিটি) এরশাদুল হক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*