সাতকানিয়ায় করোনা জয় করে বাড়ি ফিরলেন স্বাস্থ্যকর্মী ও পুলিশসহ ৬ জন

সাতকানিয়া প্রতিনিধি :: দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় করোনাকে জয় করে বাড়ি ফিরলেন দুই পুলিশ ও ৪ স্বাস্থ্যকর্মীসহ ৬ জন। (২০ মে) বুধবার দুপুরের দিকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে ফুল দিয়ে করোনামুক্তদের আনুষ্ঠানিক বিদায় জানানো হয়েছে।
সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল মজিদ ওসমানী জানান, উপজেলায় ১০ জন স্বাস্থ্যকর্মী ও দুই পুলিশসহ করোনা আক্রান্ত হন ৩২ জন। তার মধ্যে এক মৃত ব্যক্তির করোনা শনাক্ত হয়। এর আগে চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে একই পরিবারের ৭ জনসহ ১৬ জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেন।
গত মঙ্গলবার রাতে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব থেকে ৭ জনের রিপোর্ট পুনরায় নেগেটিভ আসলে সেখান থেকে ৬ জনকে বুধবার দুপুরে আনুষ্ঠানিক হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে ছেড়ে দেয়া হয়। তারা হলেন, স্বাস্থ্যকর্মী সৈকত ধর বড়ুয়া (৩৪), সাইফুল ইসলাম (৩৮), হাবিবুল্লাহ (৩৫), নিমু বড়য়া (৩০), ট্রাফিক পুলিশ সদস্য বোরহান উদ্দিন (৫৫) ও জেলা পুলিশ সদস্য সালাউদ্দিন (২৪)।
নাসির উদ্দিন নামের এক সংবাদ কর্মীর নেগেটিভ আসলেও তাকে ছাড়া হয়নি। পরবর্তীতে নমুনা পাঠানোর পর পুনরায় নেগেটিভ আসলে তাকে ছাড়পত্র দেয়া হবে। করোনামুক্তদের হাতে ফুল দিয়ে বিদায় দেয়া হয়। করোনামুক্তরা ১৪দিন হোম কোয়ারেন্টিনে থাকবেন। তারা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। এসময় উপস্থিত ছিলেন, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*