আনোয়ারায় পুলিশ, সাংবাদিক ইয়াবা সিন্ডিকেটের কোটি টাকার মিশন!

আনোয়ারা প্রতিনিধি :: আনোয়ারা গহিরায় কোস্টগার্ড কর্তৃক দুইজন ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তারের খবর ছাপানোর পর ইয়াবা ব্যবসায়ীদের বাঁচাতে আনোয়ারার একজন “আ” আদ্যাক্ষরের সাংবাদিক কোটি টাকার মিশনে নেমেছে, সাথে যুক্ত রয়েছে পুলিশ। কোস্টগার্ডের বিরুদ্ধে ইয়াবা ব্যবসায়ীদের পক্ষে কাল সংবাদ সম্মেলনও করতে যাচ্ছে এই সিন্ডিকেট।
জানা যায়, লকডাউনকে কেন্দ্র করে আনোয়ারায় ইয়াবা কারবারীরা বড় মিশন নিয়ে মাঠে নেমেছে। ইতিমধ্যে কয়েকটি বড় চালান গোপনে খালাস হয়েছে বলে খবর পাওয়া গেছে। সেই সূত্র ধরেই আনোয়ারা গহিরায় কোস্টগার্ড দুইজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। কিন্তু উক্ত মাদক ব্যবসায়ীদের বাঁচাতে তোড়জোড় শুরু করেছে একটি মাদক সিন্ডিকেট। মিথ্যা খবর রটিয়ে কোস্টগাের্ডর বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলছে জনসাধারণকে। এই সিন্ডিকেটের মূল হোতা একজন “আ” আদ্যাক্ষরের সাংবাদিক বলে জানা গেছে। এই সাংবাদিক দীর্ঘদিন ধরে ইয়াবা বাণিজ্য, ইয়াবা সিন্ডিকেটকে পৃষ্ঠপোষকতা করে লক্ষ টাকা আয় করেছে বলে স্থানীয় সূত্রে ও বিভিন্ন সংবাদ মাধ্যমে বিভিন্ন সময় প্রকাশিত হয়েছে।
সেই সাথে কিছু পুলিশ সদস্যও এই সিন্ডিকেটকে সহায়তা করে মোটা অংকের মাসোহারা ভাগাভাগি করে যাচ্ছে। কোস্টগার্ডের বিরুদ্ধে ইয়াবা ব্যবসায়ীদের পক্ষে সংবাদ সম্মেলনও করতে যাচ্ছে এই সিন্ডিকেট। আনোয়ারার স্থানীয় জনসাধারণ এইসব সাংবাদিক নামধারী ইয়াবা ব্যবসায়ী ও ইয়াবা সিন্ডিকেটকে প্রতিরোধে স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও পুলিশের আইজিপি বরাবর অভিযোগলিপি প্রেরণ করবে বলে ক্ষোভ প্রকাশ করেছেন। তারা বলছেন আমরা আর ইয়াবা ব্যবসায়ীদের জ্বালায় পারছি না, আমাদের ছেলেরা নষ্ট হয়ে যাচ্ছে, মা-বোন, ময় মুরুব্বীদেরও মানছে না মাদকে আসক্তরা। এখনি সময় এসেছে এই সিন্ডিকেটকে প্রতিরোধ করার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*